ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

ফেনীতে গাছের সাথে পিকআপের ধাক্কা, চালক-হেলপারসহ নিহত ৩

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জের বোগদাদিয়া কনভেনশন হলের সামনে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে চালক ও হেলপারসহ ৩ জন নিহত হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) ভোরে এ ঘটনাটি ঘটে।


মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁডির ইনচার্জ মুনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলার পাড় চন্দ্র দিঘলিয়া গ্রামের গঞ্জুর শেখের ছেলে গাড়ীর চালক মো. সুজন (২৭), মাদারীপুর জেলার চর গোবিন্দপুরের আব্দুল মজিদ মাতুব্বরের ছেলে মো. শামীম হাসান (২৮), চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট খালে আলমপুর গ্রামের ওয়ারেশ আলীর ছেলে মো. শহিদুল ইসলাম (২৭)।


তিনি বলেন, আজ ভোর ৬.১০ মিনিটের দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর বোগদাদিয়া কনভেনশন সেন্টার নামক স্থানে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে পিকআপ চালক মো. সুজন দ্রুত ও বেপরোয়া গতিতে পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো ন-২০-৫৫৬০) চালিয়ে ঘটনাস্থল অতিক্রম করা কালে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়।


পরে খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

ads

Our Facebook Page